বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

শোক দিবস উপলক্ষে ৫ হাজার মানুষের গণভোজের আয়োজন করলেন ইউপি চেয়ারম্যান নবী হোসেন

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী’র উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৫ হাজার মানুষের গণভোজের আয়োজন করলেন চেয়ারম্যান নবী হোসাইন চৌধুরী।

শনিবার (২৬ আগস্ট) সকাল ৮টায় ইউনিয়ন পরিষদের মাঠে খতমে কোরআন, দোয়া মাহফিল, আলোচনা সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং গণভোজের আয়োজন করে অনুষ্ঠান সম্পন্ন করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী, সঞ্চলনায় ছিলেন মাতামুহুরি সাংগঠনিক থানা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা তানবিন ইসলাম সায়মন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি, বিশেষ অতিথি ছিলেন, মাতামুহুরি সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক মকছুদুল হক চুটু।
অতিথি হিসাবে আরও ছিলেন;উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুসা, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।
বক্তব্যে এমপি জাফর আলম বলেন, আগস্ট মাস বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার মাস। সপরিবারে বঙ্গবন্ধুকে বুলেটের বৃষ্টিতে ঘাতকরা ঝাঁঝরা করে দিয়েছিল। বিশ্ব ও মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম এই হত্যাকাণ্ড।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত বরাবরের মতো ষড়যন্ত্র শুরু করেছে। তারা ইতোমধ্যে তাদের আগুন সন্ত্রাসের মহড়াও দিয়েছে। এদের হাত থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে আমাদের রাজপথে থেকে প্রতিহত করতে হবে। দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। এর জন্য আমাদের সবাইকে এক সাথে কাজ করতে হবে।

অনুষ্ঠানের সভাপতি চেয়ারম্যান নবী হোসাইন চৌধুরী বলেন; বঙ্গবন্ধু বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান। নিজের রক্তের বিনিময়ে আমাদের এই দেশ উপহার দিয়েছেন।আগস্ট মাসে আমাদের কাছে চীর স্মরণীয় রাখার দিন। বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় সাহারবিল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ৫ হাজার মানুষের গণভোজের আয়োজন করেছি।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর