মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

হিট স্ট্রোক করেছেন শাহরুখ খান

সিসিএন অনলাইন ডেস্কঃ

হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ভারতীয় সুপারস্টার শাহরুখ খানকে। ভারতের আমদাবাদে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। এরপর নিতে হয় হাসপাতালে। লিগের অন্যতম দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক এই বলিউড অভিনেতা।

জানা যায়, মঙ্গলবার ২১ মে গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ছিল এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১। সেখানেই কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। এতে জয়ী হয় শাহরুখের দল। দুই ছেলে মেয়েকে নিয়ে এদিন তিনি মাঠে হাজির ছিলেন।

বিভিন্ন মুহূর্তে তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে, ম্যাচ শেষ মাঠ ঘুরতে দেখা যায়। এরপর গুরুতর অসুস্থ হয়ে পড়েন কিং খান। জানা গেছে, হাঁসফাঁস গরমে হিট স্ট্রোক হয়েছে তাঁর। সংবাদ সংস্থা আইএএনএসের মতে, তাঁকে তখন তাড়াতাড়ি আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়, বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

অন্যদিকে আরো কয়েকটি পত্রিকটা জানিয়েছে, পরদিন বুধবার শাহরুখকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

মেয়ের বিয়েতে নাচলেন এমিনেমমেয়ের বিয়েতে নাচলেন এমিনেম
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, হিট স্ট্রোক হয়েছিল তাঁর। সেদিনই তাঁকে তড়িঘড়ি করে গুজরাটের আহমেদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, আজ (২২ মে) শাহরুখকন্যা সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এখনও পর্যন্ত শাহরুখ বা কেকেআর টিমের পক্ষ থেকে অভিনেতার অসুস্থতা নিয়ে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর