বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

১৬ ডিসেম্বর দেশের সব বিনোদন কেন্দ্রে ফ্রিতে প্রবেশের সুযোগ

সিসিএন অনলাইন ডেস্কঃ

বিজয় দিবসের দিন ১৬ ডিসেম্বর সবার জন্য দেশের সব সাফারি পার্ক, বোটানিক্যাল গার্ডেন, জাতীয় উদ্যান ও ইকোপার্ক উন্মুক্ত করা হবে। এদিন সবাই বিনামূল্যে দেশের সব বিনোদন উদ্যানে আনন্দ উপভোগের সুযোগ পাবেন।

সোমবার (১১ ডিসেম্বর) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সভাকক্ষে মহান বিজয় দিবস-২০২৩ উদ্‌যাপন উপলক্ষ্যে গৃহীত জাতীয় কর্মসূচি বাস্তবায়ন বিষয়ক এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভাপতির বক্তব্যে মন্ত্রণালয়ের সচিব ড. ফারহিনা আহমেদ বলেন, মহান বিজয় দিবস জাতির ইতিহাসের এক গৌরবদীপ্ত দিন। বিজয়ের এ দিন উদযাপনে মন্ত্রণালয়ের অধীন দফতর সংস্থাসমূহের ভবনে যথাযথ মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন এবং আলোকসজ্জা করা হবে।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের রক্ত ও সীমাহীন ত্যাগের বিনিময়ে অর্জিত এ দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আব্দুল্লাহ হারুন, যুগ্মসচিব (প্রশাসন) ও বন গবেষণা ইনস্টিটিউটের পরিচালক শামিমা বেগমসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মন্ত্রণালয়ের সচিব এবং অধীন দপ্তর ও সংস্থার প্রধান ভার্চ্যুয়ালি বক্তব্য দেন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর