মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

২য় সন্তানের বাবা হওয়ার পোস্ট দিয়েছে ছাত্রলীগ নেতা, তারপরও পদ হারায় না

নিজস্ব প্রতিবেদকঃ

হোয়াইক্ষ্যং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন ২য় সন্তানের বাবা হয়েছে দাবি করে ফেসবুক পোস্ট

টেকনাফ হোয়াইক্ষ্যং ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক রুহুল আমিন ২য় সন্তানের বাবা হয়েছে এমন একটি পোস্ট সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার (২২মে) দুপুর ১২টা ২৫ মিনিটে তার নিজস্ব ফেসবুকে এই স্ট্যাটাস পোস্ট করেন।

ছাত্রলীগ নেতা রুহুল আমিনের পোস্টটি হুবহু তুলে ধরা হলো:”আলহামদুলিল্লাহ ২য় পুত্র সন্ত্রানের বাবা হলাম।”

সূত্রে জানা যায়, ২০২১ সালের শুরুতে রুহুল আমিন জমকালো ভাবে বিয়ে করলেও ইউনিয়ন কমিটি থেকে তাকে অব্যাহতি দেননি উপজেলা ছাত্রলীগ।তারপর সে একটানা দায়িত্ব পালন করে যান।সর্বশেষ ২০২৪ সালের ১৩মে হোয়াইক্ষ্যং ইউনিয়ন ছাত্রলীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যেখানে সাবেক এমপি আব্দুর রহমান বদি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ মাহবুব ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফাসহ ইউনিয়ন ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন। সেখানে তিনি কমিটির সাধারণ সম্পাদক হওয়ায় সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করে। একইভাবে ছাত্রলীগের মিটিং মিছিলেও অংশ গ্রহণ করেন রুহুল আমিন।

রুহুল আমিন ২সন্তানের জনক হাওয়ার পরও সে কীভাবে দায়িত্ব থাকে সেটি নিয়ে তৃণমূলকর্মীরা ক্ষোভ জানিয়েছে।

কায়সার নামক এক ছাত্রলীগ নেতা বলেন,হোয়াইক্ষ্যং ইউনিয়ন কমিটি তার রেজিস্ট্রি করে কিনে নিয়েছে। তাই তারা দায়িত্ব ছাড়তে চাই না।

এই বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেছেন,শুধু রুহুল আমিন নয়,তার মতো সেন্টমার্টিন ইউনিয়ন কমিটিরও একই অবস্থা। এগুলো আমরা ব্যবস্থা নিব।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর