শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

৫০ কোটি টাকা মানহানি মামলার পর রিজভীকে মাফ করে দিলেন হিরো আলম

সিসিএন অনলাইন ডেস্ক:
সিএমএম কোর্টে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকা মানহানির মামলা করার পর হিরো আলম বলেছেন, ‘রিজভী স্যার আমার বাবার মতোন। আমি তাঁকে মাফ করে দিলাম।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে আজ সোমবার হিরো আলম এই মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটির অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

হিরো আলমের আইনজীবী আব্দুল্লাহ মুনসুর রিপন মামলার তথ্য নিশ্চিত করেছেন।

হিরো আলম আদালতকে বলেন, সাংবিধানিকভাবে তিনি নির্বাচন করতে পারেন। কিন্তু আওয়ামী লীগ-বিএনপির নেতা কর্মীরা তাঁকে গালিগালাজ করেন। তাঁর জীবনের নিরাপত্তা নেই। তাই তিনি এই মামলা করতে এসেছেন।

আদালত থেকে বের হয়ে হিরো আলম ইনডিপেনডেন্ট টেলিভিশনকে জানান, তিনি আদালতে বলেছেন- রিজভী স্যার আমার বাবার মতোন। আমি তাঁকে মাফ করে দিলাম।

এর আগে ১৮ জুলাই রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে বিএনপির এক অনুষ্ঠানে রুহুল কবির রিজভী হিরো আলমকে ‘অর্ধপাগল’ হিসেবে অভিহিত করেন। এ সময় রিজভী সরকারের সমালোচনা করতে গিয়ে বলেছিলেন, ঢাকা-১৭ আসনে হিরো আলমের মতো একটা ‘অর্ধপাগল’ নির্বাচন করছে। তার সঙ্গেও সরকার সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়।

এরপর গতকাল রোববার হিরো আলম ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ করেন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর