সোমবার, মে ২০, ২০২৪

জেলে সেজে ইয়াবার সর্ববৃহৎ চালান পুলিশের জালে জব্দ 

ইউসুফ বিন হোছাইন, চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় জেলে সেজে সর্ববৃহৎ একটি ইয়াবার চালান জব্দ করেছে চকরিয়া থানা পুলিশ। এতে ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বলেন জানান চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলি।

গতকাল রোববার ভোর রাত থেকে সোমবার ভোর সকাল পর্যন্ত উপজেলার খুটাখালী ইউনিয়নের চকরিয়া-মহেশখালী সমুদ্র চ্যানেলের বহলতলী চিংড়িজোন এলাকায় পুলিশের দুঃসাহসিক এই অভিযানে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।  

ইয়াবার চালানটি চকরিয়ায় এ যাবতকালে সর্ববৃহৎ চালান বলে জানিয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

তিনি দৈনিক বাংলা কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে চালানো এই অভিযানে একটি বোট (নৌকায়)। এসময় পাচারকারীরা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। এসময় নৌকায় তল্লাশি করে ইয়াবা ভর্তি মাঝারি সাইজের ৫টি ড্রাম উদ্ধার হয়। যেখান থেকে ১২ হাজার ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩৭ কোটি ৫০ লাখ টাকা।

চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার এম এম রকীব উর রাজা বলেন, ইয়াবার বড় চালানটির পেছনে কারা জড়িত, তা খোঁজা হচ্ছে। এ ঘটনায় চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এদিকে সোমবার বিকেলে কক্সবাজারে জেলা পুলিশ সুপার (এসপি) মো: মাহফুজুল ইসলাম সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি চকরিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলীসহ চকরিয় থানার পুলিশ সদস্যরা অনেক পরিশ্রম করে সর্ববৃহৎ ইয়াবার চালান জব্দ করেছেন। থানার ওসিসহ অভিযানের নেতৃত্ব দেয়া সকল পুলিশের কর্মকর্তাদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান। 

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর